ও আমার শহর তুমি রাত্রি জাগো নিয়নের জলসা ঘরে চাঁদের বিছানায় । ও আমার শহর তুমি রাত্রি জাগো নিয়নের জলসা ঘরে চাঁদের বিছানায় ।
এ জীবনে চাওয়ার ছিল কী আরও কিছু এ জীবনে চাওয়ার ছিল কী আরও কিছু
পড়বে সকল কচিকাঁচা , যুগ যুগান্তর ধরে, গল্পের সুতো বুনবে নক্সা কল্পনায় ভর করে পড়বে সকল কচিকাঁচা , যুগ যুগান্তর ধরে, গল্পের সুতো বুনবে নক্সা কল্পনায় ভর ক...
কত কিছু আছে বোধের বাইরে, আমরা ভাবি ধাঁধা কত কিছু আছে বোধের বাইরে, আমরা ভাবি ধাঁধা
কেউ জানে রঙের নিচে আদৌ সে যে বর্ণহীন মৃত্যুমুখী বসন্ত তার, মিথ্যা সোহাগ ব্যর্থ দিন কেউ জানে রঙের নিচে আদৌ সে যে বর্ণহীন মৃত্যুমুখী বসন্ত তার, মিথ্যা সোহাগ ব্যর্...
তোমায় দেবো পরিসীমা হীন উদাস সময় আলগোছে ছুঁয়ে হাত তোমায় দেবো পরিসীমা হীন উদাস সময় আলগোছে ছুঁয়ে হাত